মনোহরগঞ্জের ঝলম উত্তর ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার গ্রামবাসীর সঙ্গে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার বিকেলে তিনি গোবিন্দপুর গ্রামের হাজী বশির উল্ল্যাহ স্কুল মাঠে এ মতবিনিময় সভা করেন।

এসময় গ্রামবাসীর উদ্দেশ্যে আবুল বাশার বলেন, আমি আপনাদের গ্রামের সন্তান। আমি আগামী ইউপি নির্বাচনে ঝলম উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী।

যদি আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির সমর্থন ও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাই তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। তাই আমি দলমত নির্বিশেষে আপনাদের সবার সহযোগিতা ও সমর্থন চাই।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার পাশে থাকবেন। আর আমি যদি দলীয় মনোনয়ন না পাই, তাহলে যে প্রার্থী আমাদের ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন পাবেন, আমরা সবাই মিলে তার জন্য কাজ করবো। নৌকার বিজয়কে সুনিশ্চিত করবো ইনশাল্লাহ।

আমি সবসময় আমার প্রিয় গ্রামবাসীর বিপদে আপদে, সুখে-দুঃখে সারাজীবন আছি এবং থাকবো। যদি ইউনিয়ন পরিষদে কাজ করার সুযোগ পাই,তাহলে ঝলম উত্তর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো।

বিশিষ্ট সমাজসেবক ছাবির উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ হোসেন, সাধারণ সম্পাদক ডাঃ হারুন অর রশিদ, ঝলম উত্তর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, মনোহরগঞ্জ উপজেলা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক শাহ আলম, ইউপি মেম্বার অহিদুজ্জামান মানিক, বিশিষ্ট ব্যবসায়ী সামছুল আলমসহ অনেকে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!